Header Ads

ধরা খেলেন হৃতিক রোশন এবং তার নতুন প্রেমিকা। হৃতিক রোশন ও বান্ধবী সাবা আজাদ মুম্বাই বিমানবন্দরে

ধরা খেলেন হৃতিক রোশন এবং তার নতুন প্রেমিকা। হৃতিক রোশন ও বান্ধবী সাবা আজাদ মুম্বাই বিমানবন্দরে

মঙ্গলবার অভিনেতা হৃতিক রোশনকে তার গুজব বান্ধবী, অভিনেতা এবং সঙ্গীতশিল্পী সাবা আজাদের সাথে দেখা গেছে। ভিডিওতে, মুম্বাই বিমানবন্দরের বাইরে হাঁটার সময় দুজনকে একে অপরের হাত ধরে থাকতে দেখা যায়। হৃতিক এবং সাবার ডেটিং গুজব শুরু হয়েছিল যখন তারা এই বছরের শুরুতে একসঙ্গে একটি ডিনার ডেটে দেখা গিয়েছিল। (এছাড়াও পড়ুন: হৃতিক রোশনের গুজব বান্ধবী সাবা আজাদ তার 'অসাধারণ আশ্চর্যজনক মহিলা' প্রশংসায় প্রতিক্রিয়া জানিয়েছেন, তাকে 'মাই কিউট' বলেছেন)  ভিডিওতে, হৃতিক এবং সাবাকে বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসার সময় হাতে হাতে দেখা যাচ্ছে। যদিও হৃতিক এবং সাবা সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রশংসা করে পোস্ট শেয়ার করে তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন, তারা এখনও প্রকাশ্যে স্বীকার করেননি।

মঙ্গলবার অভিনেতা হৃতিক রোশনকে তার গুজব বান্ধবী, অভিনেত্রী এবং সঙ্গীতশিল্পী সাবা আজাদের সাথে দেখা গেছে। ভিডিওতে, মুম্বাই বিমানবন্দরের বাইরে হাঁটার সময় দুজনকে একে অপরের হাত ধরে থাকতে দেখা যায়। হৃতিক এবং সাবার ডেটিং গুজব শুরু হয়েছিল যখন তারা এই বছরের শুরুতে একসঙ্গে একটি ডিনার ডেটে দেখা গিয়েছিল।

ভিডিওতে, হৃতিক এবং সাবাকে বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসার সময় হাতে হাতে দেখা যাচ্ছে। যদিও হৃতিক এবং সাবা সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রশংসা করে পোস্ট শেয়ার করে তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন, তারা এখনও প্রকাশ্যে স্বীকার করেননি। 
 
দুজনকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। এক ব্যক্তি মন্তব্য করেছেন, “OMG তারা আসলে ডেটিং করছে? আমি ভেবেছিলাম বেচারা হৃতিক এক অওর গুজব মে ফাস গয়া (আমি ভেবেছিলাম এটি একটি গুজব ছিল)। অন্য একজন বলেছেন, "ঠিক আছে, তাহলে এটি শুধুমাত্র একটি গুজব ছিল না।" আরেকজন জিজ্ঞেস করল, "তাহলে এটা অফিসিয়াল প্রেমের  মত?"

হৃতিক এবং সাবার সম্পর্কে গুজব শুরু হয়েছিল যখন তারা ফেব্রুয়ারিতে একসাথে ডিনার ডেটে দেখা গিয়েছিল। পরে সাবাও হৃতিকের পরিবারের সাথে একটি গেট-টুগেদারের জন্য যোগ দেন। হৃতিকের মামা, রাজেশ রোশন, ইনস্টাগ্রামে পারিবারিক ছবি শেয়ার করেছেন যাতে সাবাকে পরিবারের সদস্যদের সাথে দেখা যায়, যার মধ্যে হৃতিকের মা পিঙ্কি রোশন, তার ছেলে হ্রেহান এবং হৃদান সহ অনেকে উপস্থিত ছিল।  
সাবাকে সর্বশেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ রকেট বয়েজ, যা বর্তমানে সনিলিভ-এ প্রচার হচ্ছে। হৃতিককে পরবর্তীতে সাইফ আলি খানের সঙ্গে বিক্রম ভেদা-এ দেখা যাবে। সিনেমাটি, একই নামের তামিল ছবির রিমেক, 30 সেপ্টেম্বর, 2022-এ সিনেমা হলে আসবে।
 

No comments

Powered by Blogger.
close